ভাষা আন্দোলন
- শারমিন রীমা - ঘুণেধরা বর্তমান ০১-০৫-২০২৪

ভাষা আন্দোলন
শারমিন রীমা
বাংলা ভাষার জন্য হলোভাষা আন্দোলন।
এরই জন্য রক্তে ভিজলো কতই না বসন।
তারপর অর্জিত হলো কাঙ্খিত অধিকার।
কিন্তু যার জন্য এ আন্দোলন হলো
সে কি পাচ্ছে তার ন্যায্য অধিকার?
যত জন করছে তাকে শ্রদ্ধা তার চেয়ে ঢের করছে
অন্য ভাষাকে শ্রদ্ধা!!!
এর জন্যই কি শহীদ হয়েছে
সালাম,বরকত,রফিকেরা???
এখন ভুল শুধরানোর সময় এসেছে
শ্রদ্ধা কর এ ভাষাকে হে বাঙালিরা।

year : 2009

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।